Forex Trading Library

মিরর ট্রেডিং এ সাফল্যের চাবিকাঠি

0 306

অনেক নতুন ট্রেডার আছে যারা ফরেক্স ট্রেডিং করতে খুবই আগ্রহী আর কেনই বা আগ্রহী হবেনা, যেখানে তারা অন্য ট্রেডারদের দেখছে সহজ উপায়ে ভালো ব্রোকারের সহায়তায় সে সকল ট্রেডার তাদের একটি শক্ত আয়ের উৎস তৈরি করে নিচ্ছে।

কিন্তু অনেক ট্রেডার আছে যারা কিনা তাদের সময়ের অভাবে সবসময় এই সেক্টরটাতে সঠিকভাবে সময় দিতে পারেনা। ঊদাহারন্সরূপ; একজন চাকুরীজীবী অথবা ব্যাবসায়ী হয়তো তার প্রতিদিনের ব্যাস্তময় সময় থেকে একটু বাড়তি সময় বের করে যে ট্রেডিং প্ল্যাটফর্ম MT4  এ ব্যয় করবে সে রকম সময় কিংবা এনার্জি কোনটাই হয়তো থাকেনা। তাই বলে কি তারা ট্রেডিং থেকে বাড়তি আয় করা থেকে বঞ্চিত হবে ? না !!!! এই ধারনাটা বদলে দিয়ে এখন Orbex আপনাদের সবার জন্য  নিয়ে এসেছে মিরর ট্রেডিং এর সুবিধা যেখানে আপনাকে আর MT4 প্ল্যাটফর্মে কিংবা চার্ট এর সামনে ঘন্টার পর ঘন্টা বসে থাকতে হবে না, করতে হবে না আর মার্কেট অ্যানালাইসিস।

এখানে শুধুমাত্র ট্রেডারদের মিরর ট্রেডিং এ রেজিস্টার করতে হবে এবং আর একটা জিনিস যেটা করতে হবে তা হচ্ছে তার পছন্দমত একজন সফল ট্রেডারের অ্যাকাউন্ট তাকে পছন্দ করতে হবে, যেই অ্যাকাউন্টির সাথে তার নিজের অ্যাকাউন্টটি যুক্ত থাকবে। যখনই আপনার পছন্দের অ্যাকাউন্টটিতে ট্রেড নেয়া হবে ঠিক সেই সময় আপনার অ্যাকাউন্টটিতে হুবহু ট্রেড স্বয়ংক্রিয়ভাবে নেয়া হবে। আরেকটি গুরুত্বপূর্ণ বিষয় হচ্ছে যেই ট্রেডার এর ট্রেডিং আপনার অ্যাকাউন্টে কপি হচ্ছে সেই ট্রেডার আপনার অ্যাকাউন্ট ফান্ডের কোনভাবে এক্সেস পাবে না এবং আপনি চাইলে যে কোন সময়ে আপনার মিরর ট্রেডিং বন্ধ করা যাবে।

FX STAT

FX স্টেট হচ্ছে Orbex এর মিরর ট্রেডিং পার্টনার এবং এটা হচ্ছে ট্রেডারদের মাঝে সবথেকে দ্রুত নেটওয়ার্ক কিংবা সম্পর্ক স্থাপন করার মাধ্যম। একজন ট্রেডার যে কিনা মিরর ট্রেডিং করতে চায় তিনি যে কোন সফল ট্রেডারের হিস্টরিকাল পারফর্মেন্স দেখতে পারবে যেখানে তিনি বুঝতে পারবেন কি ধরনের স্ট্রাটেজি ব্যাবহার করে ঐ ট্রেডার ট্রেডে সফল আনতে সক্ষম হয়। আর আপনি FX স্টেট এর মাদ্ধ্যমে পুরো ট্রেড পারফর্মেন্স মেট্রিক্স ব্রেকডাউন আকারে দেখতে পারবেন এবং কি রকম অ্যানালাইসিস ব্যাবহার করা হয়েছে সবকিছু পূর্ণাপুঙ্খিভাবে  দেখতে পারবেন।

Leave A Reply

Your email address will not be published.